"ঘাই দিয়া ওঠা পদ্য"
- আরিফুল হক - অপ্রকাশিত ২০-০৫-২০২৪

আমাদের ছায়াপথে আজ মৃত্যুর হাতছানি,
অথচ এ চলে আসছে জন্মলগ্ন থেকে,
আমরা কি তা জানি? তার যন্ত্রনা কতখানি!
তারারা যায় যে অগোছালো নিত্যতায়!
তুমি আমি দিকভ্রান্ত, ভাবছি বসে
মরন শুধু হেথায় নাচে সর্ষেদানা এই ধরায়.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।