ঘাই দিয়া ওঠা পদ্য
- আরিফুল হক - অপ্রকাশিত ২৩-০৪-২০২৪

যা কিছু সত্য আজ ভুলে যাও!তোমার মিথ্যে বসবাস!
তোমার ভ্রান্ত স্বরেই শুদ্ধ গানের চরন!
জেনে রেখ, সত্যের সৎকার ধ্বনি মিথ্যের কারুকাজ!
একদিন মিথ্যেই করবে তোমায় ধারন!

তোমার সাধ্য নেই উলটে দেবে কপট দাবার ঘুটি,
তুমিতো আজীবন রয়ে গেলে মিথ্যে কাঠের খুটি!

ঘুন ধরেছে, ঘুনে কেটেছে, বাসর ঘরের পালঙ্ক!
তাই তুমি-আমি,পারিনি মেলাতে.......ব্যর্থ সরল অংক!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।