আমি চাই
- আরিফুল হক - অপ্রকাশিত ২৩-০৪-২০২৪

একদিন সন্ধ্যে নেমেছিলো, এমন ঘনঘোর! দেয়াল ধরে হেটে যাওয়া কিছু অন্ধ বানর, দিশার দিকে পিঠ দিয়ে চলে গেলো শহরের অন্য প্রান্তে!শুঁড়িখানায় ঢল আমার গানের, প্রেমের দোহাই নেই, আছে বাঁচার প্রেরণা! আমি আর প্রেমিক থাকতে মোটেও চাইনা; যারা বলো আমি মাতাল, তো তবে তাই সই, যারা বলো আমি চতুর প্রেমিক, মেনে নিলাম যারা বলো আমি আবেগী খল, জেনে নিলাম, শুধু তোমরা মেনে নাও আজ; আমি অন্ধ নই! আজ দেখেছি কিভাবে মানুষ হঠাত মরে যায় গতিদানব চাকায় নিচে কেমন নেশা জাগায়, আজ পারিনি তাই কেউ ভেবোনা কালও তাই জীবন আমার থাকুক এখন,যখন ইচ্ছে মরবো তাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।