বন্ধু কি জানিস?
- মুহম্মদ কবীর সরকার(Mahdi Kaabir) ০২-০৫-২০২৪

বন্ধু কি জানিস
মনের কথা অকপটে বলা
বন্ধু কি জানিস
সুখে দুঃখে একই সাথে চলা
বন্ধু কি জানিস
ঝগড়া অভিমান আর রাগারাগি
বন্ধু কি জানিস
হৃদয়ের সবটুকু প্রেম ভাগাভাগি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।