তুমি কি জানো?
- মুহম্মদ কবীর সরকার(Mahdi Kaabir) ২০-০৪-২০২৪

তুমি কি জানো?
তোমার নগ্ন পা পেয়ে
প্রতিটি ভোরে চুমু খেয়ে যায়
একদল শিশিরবিন্দু,
তুমি কি জানো
তোমার খুলা চুল পেয়ে
তোমার চুলের গন্ধ চুরি করতে লিপ্ত হয়
উন্মাদ বাতাস,জয় করে সিন্ধু।
আর বিলি কাটে আমার প্রাণের পরে
বিলি কাটে আমার মুখের পরে।
আর শিশির গুলি চকচক করে
আমায় নিয়মিত ইশারা করে।
তুমি কি জানো?
_________________________
তুমি কি জানো?
মুহম্মদ কবীর সরকার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।