রাত্রির সীমানা ৩
- মুহম্মদ কবীর সরকার(Mahdi Kaabir) ১৯-০৪-২০২৪

আমি আর আসবো না (বিদায়)
__________
তোর কাছে আমি যতটুকু ছিলাম দৃশ্যমান
ঠিক ততো টুকুই রেখে গেলাম,
আর হ্যা আমি যতো টুকু ছিলাম অদৃশ্যমান
ততো টুকু নিয়েই বিদায় হলাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।