কয়েক টুকরো হাসি
- মুহম্মদ কবীর সরকার(Mahdi Kaabir) ১৯-০৪-২০২৪


ওগো মুচকি হাসির জননী
ফিরিয়ে দাও আমার হৃদয় খানি!


শুধু একটা হাসি
এক হাসিতেই কাত,
ঘুম হল না আমার সারা রাত।


চোখ-ক্যামেরায় তোলা তোমার ঐ হাসি
জমা হয়েছে আমার স্মৃতির মেমোরিতে
তাকে কি ভুলা যায় ওগো প্রিয়সখী
পারবোনা আমি তাকে ভুলতে।
যে সে সতত আসে নিভৃত হাসে
সতত ভাসে মনে
সে যে দিবস-রজনী বাজাই রাগিণী
একাকী নির্জণে।


তুমি এমন করে হেসো না রাক্ষসী
ঘুমটুকু কেড়ে নিয়ে ও হওনি খুশি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।