কাঁঠাল
- মুহম্মদ কবীর সরকার(Mahdi Kaabir) ২৬-০৪-২০২৪

কাঁঠাল
মুহম্মদ কবীর সরকার

হয়েছি তাল বেতাল
থালা ভরা কাঁঠাল
মিস করলেই লস
পরে কথা হবে,
খেয়ে নেই বস!

বাংলাদেশ প্রতিদিনে প্রকাশিত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।