বাজেট(রম্য ছড়া)
- মুহম্মদ কবীর সরকার(Mahdi Kaabir) ১৯-০৪-২০২৪

বাজেট
মুহম্মদ কবীর সরকার

বাজেট বাড়বে সিগারেটে
একদম মেগারেটে
বাজেট বাড়বে নেটে,
বাজেট বাড়বে তোমার আমার
ফেসবুক চ্যাটে।
বাজেট বাড়বে তড়িৎ চুটে
যদি একটা ভুল জুটে,
বাজেট বাড়বে ফেবু ভোটে
চরম গরম ভ্যাটে।
বাজেট বাড়বে ব্যাকসিটে
বাবুই পাখির নেক্সট ডেটে

বাজেট বাড়বে বাজেটে
পুলিশ নেতার গ্যাজেটে
বাজেট বাড়বে দিনে দিনে
বড় বাবুর ব্লাক সিটে।

সরকারী সিটি কলেজ, চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।