মহাপুরুষ
- মুহম্মদ কবীর সরকার(Mahdi Kaabir) ২৮-০৩-২০২৪

তুমি সেদিন আমার ঠোট ছুঁয়ে বলেছিলে
'তুমি এখনো পুরুষ হয়ে উঠুনি'
মহাপুরুষের মতো ওষ্ঠ হতে হবে কৃষ্ণ
নিগড় কৃষ্ণ'।
জানো, এখন আমার ঠোট তামাটে বর্ণের।
মহাপুরুষের মত এখন আমি নিকোটিনগ্রাহী।
যে ছেলেটি সিগারেট কি চিনতো না আজ সে মহাপুরুষ।
প্রতিটি চুমুকে গিলে খায় প্রেমিকার প্রেমের সাধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।