মোমের আলো
- কাওসার পারভীন ২০-০৪-২০২৪

দীপ জ্বলা ঐ আকাশখানি
ডাকছে যত কাছে,
নীড়বাঁধা ঐ দেয়ালখানি
ছুটছে ততই পিছে।
কিইবা আছে এই জগতে
লালন হাসন কয় সবেতে
কিইবা প্রেমের কিইবা সাধন
কে বা বাসে সত্য ভালো
এক জীবনের সাধ সাধনায়
সবই মোমের আলো।।
=====

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।