মেঘের পারে"
- কাওসার পারভীন ২৮-০৩-২০২৪

আজ বৃষ্টি লগনে
মেঘলা গগনে
উদাসী নয়নে কোথায় ছুটেছে মন।
জল টুপটুপ গাছের পাতায়
কি যেন কী গল্প কথায়
বন পাহাড়ের ছবি এঁকে যায়।
আয় সবে আয় দল বেঁধে যাই
মেঘের পারে দূর অজানায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।