"শ্রাবণ বেলায়"
- কাওসার পারভীন ২৯-০৩-২০২৪

টিনের চালে বৃষ্টির ফোঁটা টিপ টিপ
ঝড়ো হাওয়ায় বড় বড় গাছের দুলুনী
পাতা ঝরার ঝাঁকুনি।
কষ্ট হয় বৃক্ষের,কষ্ট হয় পাতার।
তবুও অবিরাম ভালো লাগা বর্ষায় ?
অদ্ভুত ভালো লাগা শ্রাবণের অবিশ্রান্ত গান ?
ক্লান্তিহীন জীবনের গান!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।