গানের পাখি
- কাওসার পারভীন ১৯-০৪-২০২৪

আমার গানের পাখি
আয়ত আঁখি
আমার দুঃখের সাথী সুখের হাসি
আমার প্রাণের বুড়ি
বেলোয়াড়ি চুড়ি
আয় ফিরে আয় আবার মাতি
গান, কবিতায় স্বপ্ন পাতি।
বসন্তের এই রঙ বারইয়ে
ফুল পাতাদের মালা গাঁথি।।
----------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।