শীত এসেছে আবার
- মুহম্মদ কবীর সরকার(Mahdi Kaabir) ২৫-০৪-২০২৪

শীত এসেছে আবার
-মাহ্দী কাবীর
ধুম পড়েছে পিঠা পুলির
রসে ভরা খেজুরের,
ঘুম সেরেছে খুকু-খুকির
অপেক্ষা তো সে ভোরের!

ক্ষীর কুলি ও পিঠা পুলি
ভাঁপা পিঠার সমাহার,
শিশিরসিক্ত মিষ্টি রোদে
শীত এসেছে (যে) আবার!

শিক্ষার্থী : সরকারী সিটি কলেজ,চট্টগ্রাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।