কল্পকথা
- কাওসার পারভীন ২০-০৪-২০২৪

কে গো তুমি ?
রক্তজবার মতো রঞ্জিত লাল টকটকে
হৃদয়খচিত লিপিকার মাঝে
নীল সমূদ্র সমান
ইচ্ছেয় ভেসেছো অফুরান।

তুমি কি অপরাজিতার নীলে নীলে
নীল হয়ে শুন্যসার হবে ?
আকাশের নীলিমায় বিলীন হবে?
ভোরের শিউলী হয়ে ঝরে ঝরে
বিছিয়ে দেবে দূরদিপীকার যাত্রাপথ?

কে গো তুমি ?
ঐ কুয়াশা সিক্ত সন্ধ্যেয় ধূপের ধোঁয়ায়
নিজেকে লুকাও আজীবন,আমরণ ?
=======

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।