ফাল্গুনী
- কাওসার পারভীন ২৭-০৪-২০২৪

একঝাঁপি ফুলের সৌরভে মন মেতেছিলো,
সেদিন বসন্ত ছিলো
ফাগুন এসেছিলো।
আগুন লাগা হাওয়ায়,
রঙে রঙে রঙ লেগেছিলো

আজও বসন্ত আসে
ফুলের সৌরভে প্রকৃতি হাসে
ভালোবাসে একান্তে , সংগোপনে॥
——————

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।