মহামান্যের অমান্য
- মাকসুদ মেহেদী ১৩-০৫-২০২৪

আলো কিনি সন্ধ্যের ফাঁকা রাজপথে,
সস্তা দরে,, নিত্য দলিত-মথিত আলো,
এ নগরে গর্জন নেই, গ্রাহ্য নেই,
আর নেই কেবল ভাসমান আসমান।।
আমিতো আলো কিনতে এসেছিলাম,,,,,,
অথচ সব কিছু শেষে আলোর ব্যাগটাই হারালাম,
হারালাম আমার সত্বা,
আমার আত্মা।।।।
হারালো বললে ভুল হবে প্রিয়,,,
চুরি গেছে,,, খোয়া গেছে,
বন্ধ জানালার পাশে;
অথবা কিশোরীর ফুচকার প্লেটের,
টক পানির ঘ্রাসে!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।