"তোমাকে বলার ভাষা খুঁজে যে না পাই"
- আমির ফয়সাল ২০-০৫-২০২৪

কাল কলমের লেখা এই কবিতা
কখনো কি মুছে যাবে হৃদ ছবিটা
হৃদয়ে ছাপা আছে তোমার ছবি
জনমভর চেয়েই যাবো আমার দাবী।
মনেতে কথা আসে মুখেতে নাই.....
তোমাকে বলার ভাষা খুঁজে যে না পাই।

আমার আকুল আকুতি কর না গ্রহণ....
তোমার প্রেমে লেখে যাবো কাব্য আমরণ।
হতে চাই তোমার জন্য প্রেমের একজন সৈন্য
তুমি কি আমায় গ্রহণ করে, করবে ধন্য!?

দেখি আমি বারে বারে ঐ ছবিটারে
দেখার তো হয় না শেষ তবু দেখি তারে।
প্রাণ পাখি বন্ধু আমার ভয় কেন পাই?
তোমাকে বলার ভাষা খুঁজে যে না পাই।

শত কথা আছে এ বুকে জমানো
কেন যেন আজো তোমায় হয়নি শোনানো।!
আমার মনের শত কথা,
আমার আকুল প্রেমের ব্যথা,
বলে দিবো তোমারই কানে......
শত আশায় দীপ্ত প্রাণ,
শত প্রেমের কবিতা গান,
বলে দিবো তোমারই কানে....
তবে কেন?
মনেতে কথা আসে মুখেতে নাই.....
তোমাকে বলার ভাষা খুঁজে যে না পাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।