"অপরূপা সুন্দরী"
- আমির ফয়সাল ২৭-০৪-২০২৪

সুন্দরী তোর রুপের ঝলক
কেড়েছে আমার মনের পলক
তোর লম্বা, লম্বা চুল
তোর মাথার খোঁপার ফুল
করেছে মশগুল, আমায় করেছে মশগুল।

সুন্দরী তোর রূপের শোভায়
মুগ্ধ আমার এই মন
তোর নামেতে তোরে ডাকি
ওরে মোর প্রীয়জন।

তোর মনেতে ঢেউ খেলিতে কার না মন চায়
তোর শোভাতে মুগ্ধ হয়ে আমার মন গায়।
তুই মোর মনের ফুলের কলি
এ কথা তোরে কেমনে বলি।

প্রথম দেখায় তোরে ভালো লেগে যায়
বেঁধে রেখেছি তাই মনের কোনায়,
সুন্দরী! তুই মোর স্বপ্নের রানী
মনেতে আমার এই যে বানী।
তুই মোর মনের সুপ্ত আশা
দীপ্ত বুকের ভালবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।