বৃদ্ধাশ্রম
- Md.Nazrul Amin Jewel ১৩-০৫-২০২৪

শতবর্ষ নগ্ন পৃষ্ট ভাজ পড়া চোখে
আমি একা !
ভীষণ একা -
কাছে এসো, প্রাণের সৃষ্টিতে এসো -
ছুঁয়ে দেখ, তোমার প্রতিচ্ছায়া আমায় চিনতে পারে কিনা
তোমার চোখের ভ্রু কোঁচকাই কেন ?
শত্রুতা নয়, মিএতায় তোমার চোখের জল
আমার শতবৎসরের ঠোঁট গড়িয়ে বালিশের-চাদরে মিশে যায় -
শতবর্ষ নগ্ন পৃষ্ট ভাজ পড়া চোখ আমি একা
ভীষণ একা -

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।