শুভ্রনীলে ....
- কাওসার পারভীন ২৩-০৪-২০২৪

শুভ্র ফেনীল ঢেউ থেকে
একটু জলছিটে দেবে ?
আকাশের নীল থেকে
একটু নীলাভ ছোঁয়া এনে দেবে?

ঐ নীল আর শুভ্রতা দিয়ে
তোমার ধূলোমাখা পত্রপল্লব ধুয়ে মুছে
আমি আবার শেষ থেকে শুরু করে দেব !
—----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।