তোমায় ভেবে
- Nuruzzaman_Hossain - অপ্রকাশিত ১৬-০৫-২০২৪

তুমি চাইলে আমরা হাটতে পারি
হারিয়ে যেতে পারি পথের কোন বাঁকে,
তুমি চাইলে আমরা বৃষ্টিতে ভিজতে পারি
কোন এক বরষার দিনে ঘুম হয়ে।

তোমার জন্য অপেক্ষা করেছি কতো
পরিচিত সেই লাইব্রেরিটির পাশে,
কখনো বা তোমাকে রেখেছি
সময়ের পর সময় দাঁড় করিয়ে।
দাঁড়িয়ে থাকার দুঃখটা ঘুচতো তখন
হাসিমাখা মুখখানায় পড়তো চোখ যখন।

তুমি আমার প্রেম, তুমি আমার স্বপ্ন
তোমায় নিয়ে লিখবো আমি হাজারো গল্প,
তুমি চাইলে আমরা সমুদ্রে পারি যেতে
হাটতে পারি জড়িয়ে বালু দু'খান পায়ে ।
তুমি চাইলে এখন পারি রাত নামাতে,
চুপটি করে কানের কাছে ফিসফিসানি সুরে।

তুমি আমার ডায়েরি জুড়ে গুচ্ছ কবিতা,
আমি হবো নীল আকাশের রঙীন ঘুড়িটা

____________________
ডি.আই.বি,ফরিদপুর
৯/১২/২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।