ইচ্ছেঘুড়ি
- Nuruzzaman_Hossain - অপ্রকাশিত ৩০-০৪-২০২৪

ঝিরিঝিরি দখিনা বাতাসে
মেঘ উড়ে যায় দূর আকাশে
তুমি আমি দুজনে,
ভেসে যাই সুখ সাগরে।

ঘাসেরা সব করে খেলা,
হাওয়ার তালে তালে।
চলনা যাই নদীর ঐপাড়ে,
যেখানে স্বপ্ন গড়ে বৃষ্টির সুরে।

মেঘেরা বলছে ধীরে --
উড়াল দিতে আজ নেইকো মানা,
জীবন আকাশটা বড়ই সুন্দর,
যদি থাকে সঙ্গী কেউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।