অপেক্ষা
- Nuruzzaman_Hossain - অপ্রকাশিত ৩০-০৪-২০২৪

এমন দিনে তারে মনে পড়ে,
খুব মনে পড়ে,তার হেটে চলে আসা।
এমন দিনে তারে চায় মন,
থাকুক তাতে হাজারো ভুল!

কিছুটার জন্য হলে ও সে আসুক,
আঙুলে আঙুল রেখে বলে যাক তার কিছু কথা!
চোখে চোখ না পড়লেও সে হেসে যাক খুব।
এমন দিনে তবুও সে আসুক না বলে,
অভিমান না রেখে শুনিব বহুদিনের অব্যক্ত সুর।

এমন বরষার দিনে তারে মনে পড়ে,
খুব করে না বলুক "ভালোবাসি"!
তবুও ছুয়ে দিক হাতের তালু,
বুঝে নিব, না পাওয়ার ছলে এ তো কম নয়!

এমন দিনে তারে চায় মন,
অদেখার মাঝেও একবার দেখা হোক,
এত এত অপেক্ষা সে তো বুঝে না
জানি তো একদিন বুঝিবে।

আমার ভাবনায় বিঘ্ন ঘটিয়ে ফিরবে,
এ যে আমার একান্ত বিশ্বাস অন্তরে।
এমন দিনে তার পড়িবে মনে,
তবে সে তো জানবে না আমি তখন ওপারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।