শূণ্যতায় শোকসভা
- নোমান আব্দুল্লাহ্ - খড়রৌদ্রের শৈল্পিক দহন ১৩-০৫-২০২৪

অতলান্ত বিভোর বেদনায় জেগে থাকা স্বপ্ন!
স্বপ্ন এক, স্বপ্ন দুই, স্বপ্ন তিন,
নির্ঘুম রাত; তারা গোনা
ধ্রুবতারা এএএক, দুইইই, তিননন
নিষ্প্রভ আলো
পুরোনো গান
একটি ধূসর ছাঁয়া
ভালোবাসা
মায়া
অথবা


হে
লা


অন্তর তবে ছেঁড়া তন্ত্রী, অস্পষ্ট তান; নড়বড়ে!
বিশ্বাস; টুকরো, চূর্ণ অথবা অন্তহীন
দীর্ঘ ভাতঘুমে ওঠা প্রশ্বাস,
দুঃস্বপ্নে এপার-ওপার
রক্তের কেলী
হৃদপিণ্ড ধুক পুক
প্রস্থান, নীরবতা
বিষন্ন রঙ
রিক্ত দুপুর
শূণ্যতা
শো


ভা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।