আলো ঝলমলে রোদ্দুর
- গোলাম কিবরিয়া সৌখিন - ভালোবাসার পদ্য ১৩-০৫-২০২৪

আলো ঝলমলে রোদ্দুর
তুমি আমায় ভালোবাসো কদ্দূর?
আমি তো ভাবছি বহুদূর।
না জানি তুমি ভাবছো কদ্দূর...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।