কারা দূর্নীতিবাজ
- গোলাম কিবরিয়া সৌখিন - গুচ্ছ কবিতা ১৩-০৫-২০২৪

দূর্নীতি ১

কার জন্য ফাঁদ পেতেছে দূর্নীতিবাজ!
এ দেশ যে তোমার,আমার।
আজ,যাদের দিকে চেয়ে থাকে মানুষ সমাজ।
তারাইত করে চলেছে দূর্নীতির কাজ,

দূর্নীতি ২

কারা গড়ে দূর্নীতির কঠিন সমাজ?
এমন কাজে জড়িত যে সুশীল সমাজ।
আজ কে করেছে দেশের টাকা আত্মসাৎ?
মূর্খে নয় শিক্ষিত করেছে তাহা লুটপাট।

কারা তাঁরা, সুশীল সমাজ ছাড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

GulamKibria
১৪-০৬-২০২০ ২২:৫৯ মিঃ

Thank you dearest

M2_mohi
১৪-০৬-২০২০ ২১:১৭ মিঃ

Very good post