ভুল বানান
- মাকসুদ মেহেদী ১৩-০৫-২০২৪

অতপর বহুকাল পরে তোমার ছদ্মবেশে, আসমানী পরীর আগমন। একরাশ মোমের আলো ঘন হতে হতে, উপচে পড়ছে মগজ বেয়ে। তোমার বাহুতে নবীন বর্ষণে, আমার ছেলেবেলায় দূর্নাম রটিয়েছি খুব। তোমার বন্ধনে জড়িয়ে, ভালো থাকা ভুলে গিয়ে, ভালোবাসাটা হয়নি শেখা আর; অথচ লোকে বলে ঠকে গিয়ে, জিতে গেছি আমি অজস্রবার। আমার ভুল বানানে,ভুল প্রকারে, প্রলাপ দাড়িয়েছে পাহাড়সম পাতায়; অথচ ধার করা জ্যোৎস্না নিয়ে, নাম লিখিয়েছি বদনামের খাতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।