বিদগ্ধ বসন্ত
- কাওসার পারভীন ১৯-০৪-২০২৪

অসময়ের কোকিল ! সেও ডেকেছিলো কুহূতানে।
বুঝিনি তো সময়ের সে ফাগুন,
কেটে গেছে কোন্ বিহনে!
সবুজ পাতার আড়াল আবডালের নিত্য প্রহরে।
অনেক বর্ষা ঝরে ,বহু বসন্তের পরে_
এক বসন্ত কাটুক না হয়
বিদগ্ধ চৈত্রের দহনে।
_______

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।