ক্ষুধা
- দুখাই রাজ ১০-০৫-২০২৪

'ভেসে যাক অন্যায়,
আলোর বন্যায়।'
শোলোগানডা দেকছি লেহা একটা খাম্বার কাগজে
অইন্যায়ের বইন্যায় যহন সব ভাইস্যা যায় তহন কোন আলো দিয়া যাইবো?
ল্যামপোষ্টে তলায় বসে
হ, ঠিহই কইসতরে, আমি আর কিতা জানি ক?

ওই সর হারামজাদার দল!
আজ ল্যামপোষ্টটা তুলে বিক্রি করব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:৪২ মিঃ

nice