তোমার অবহেলা
- রাজিয়া ১৬-০৫-২০২৪

কবিতাঃ তোমার অবহেলা
লেখাঃ রাজিয়া
তারিখঃ ১১-০৩-২৩

তোমার অবহেলায়
আমি দিনদিন ক্ষয়ে যাচ্ছি প্রিয়,
তোমার শুন্যতা আমাকে দিনের পর দিন অন্ধকারে ঠেলে দিচ্ছে,
যত মন খারাপ,
বিষন্নতা, দীর্ঘশ্বাস শুধু কি আমার জন্য,
তুমি কি একটুও টের পাও না
আমি ভালো নেই,
আমার মন ভালো নেই,
আমি শুন্য, নিঃস্ব, একা, অবান্ধব,
তুমি আমাকে পরিপূর্ণ করে দিয়ে যাও প্রিয়!!
তোমার অবহেলায়
আমি অন্তত কালের শোক পুষছি,
হাজার রকম ব্যথায় হৃদয় হচ্ছে কলুষিত,
বেঁচে থেকেও রই মৃত্যুর মতো,
মৃত্যুর চেয়ে বেশি অবহেলার কষ্ট,
এভাবেই যাবে কি দিন মাস বছর
মন ছুঁয়ে রবে দুঃখ কষ্ট বেদনা
আর অপরিসীম অবহেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।