চিরকুট
- রাজিয়া ১৬-০৫-২০২৪

কবিতাঃ চিরকুট
লেখাঃ রাজিয়া
তারিখঃ ৫-৯-২৩

তোমার নামে লিখতে বসেছি,
ছোট্ট একখানা চিরকুট,
কি লিখবো ভাবতে ভাবতে
সময় দিয়েছে ছুট।

খুব সাধারণ খাতার কাগজে,
করবো প্রেম নিবেদন,
বানান ভুল থাক কিংবা বাঁকা অক্ষর,
বুঝে নিও তোমায় সঁপেছি আমার মন।

নিস্তব্ধতায় মোড়া চিরকুটটা,
হাতে পেলে একটু-আধটু পড়ে দেখো,
শব্দ গুলো খুব এলোমেলো,
তবু আকাশ সমান আবেগ মিশ্রিত।

তোমায় ভেবে রাতদুপুরে,
আবোল তাবোল চিরকুট লেখা,
অনুভূতির দেওয়ালে ফাটল ধরে,
শুন্য চোখে শুধু চেয়ে থাকা।

চিরকুটের কোনায় ভালোবাসি লেখা,
অকপট স্বীকারোক্তি,
কথাগুলো যা আছে লেখা,
তার একটিও নই তো হেঁয়ালি,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১২-০৯-২০২৩ ০৪:৪৮ মিঃ

সুন্দর অনুভূতির প্রকাশ