আক্ষেপ
- রাজিয়া ১৭-০৫-২০২৪

কবিতাঃ আক্ষেপ
লেখাঃরাজিয়া
তারিখঃ ১১-০৫-২৩

পরের জন্মে কিশোরী হবো,
কিছুটা দূরান্ত হবো,
অনেক বেশি সাহসী হবো,
একটু আধটু বেহায়া হবো,
ধরাবাঁধা সব নিয়ম ভাঙবো।
বুকের মধ্যে মাত্রাতিরিক্ত ক্রোধ থাকবে,
মায়া কাটানোর অস্ত্র থাকবে,
একা থাকার অভ্যেস থাকবে,
এই জন্মের আক্ষেপ গুলো পরের জন্মে মিটিয়ে নেবো।
না পাওয়া সব জিনিস গুলো বিধির কাছে চেয়ে নেবো।
আমি সেবার কিশোরীই হবো,
বারবার ভুল করবো,
নিয়মনীতি ভেঙে ফেলবো,
ভালোর মুখোশ খুলে রাখবো।
পরের জন্মে, যৌবন চায়না,
শক্তপোক্ত প্রেমিক চায়না,
প্রেমের নামে উঞ্চ আলিঙ্গনে পুড়তে চায়না।
তখন যেন প্রেম না আসে,
পরের জন্মে একাই থাকবো।
তুমি নামক যন্ত্রণা তে,
রাত-বিরেতে কাঁদবো না।
পাওয়া না পাওয়ার হিসেব কষে,
মন বিষিয়ে রাখবো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৩-০৭-২০২৩ ২৩:০১ মিঃ

সাবলীল ও অনবদ্য উপস্থাপন

রাজিয়া
২৪-০৭-২০২৩ ১৫:৫৮ মিঃ

অসংখ্য ধন্যবাদ ❤️