কবিতাঃ দিচ্ছি কথা
- রাজিয়া ১৭-০৫-২০২৪

কবিতাঃ দিচ্ছি কথা
লেখাঃ রাজিয়া

আজ এই অবেলায়!!!
কথা দেওয়া হোক
তোর ভাবনায় আর সাজাবো না সময়
কাটাবো না নির্ঘুম রাত!
নির্জন দুপুর একা থাকার শোক
দিচ্ছি কথা আজ
রাতগুলো হবে না আর
শোকাতুর বিষাদময়!
আজ এই অবেলায়
বড় বেশি অসহায় মন
ভাবতে থাকি ঠিক কতবার
প্রেমের নামে কাঁটা পেয়েছি
ঠিক কতবার!!!!
অগ্নিশিখায় হাত রেখেছি!
আজ এই অবেলায়
তোর অপেক্ষায় থেকে থেকে
বেলা শেষে যন্ত্রণার সাগরে আর
পড়বে না মন বিভীষিকায়!
আজ কথা দেওয়া থাক
দিনগুলো পার হয় অযথায়
রাতগুলো নির্ঘুম শূন্যতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।