বিষন্ন দিন
- রাজিয়া ১৭-০৫-২০২৪

কবিতাঃ বিষন্ন দিন
লেখাঃ রাজিয়া
তারিখঃ ২৯-১০-২২

আকাশটা ও যে বিষন্ন আজ,
মেঘ জমেছে মনে,
বৃষ্টি তোমায় নিমন্ত্রণ
মন খারাপের দিনে।

মেঘেরা সব যায় যে ভেসে
বিষন্নতার ছুটি,
যেতে হবে বহুদূরে
অনেক যে পথ বাকি।

তুমিই আমার আকাশ প্রিয়,
তোমার নামেই স্বপ্ন দেখি,
মেঘলা দিনে তোমার নামে
মন খারাপের গল্প লেখি।

বর্ষা কালের মেঘের মতো
মেঘলা মনে থাকবো,
একটুখানি তোর ছোঁয়া পেলে
বৃষ্টি হয়ে ঝরবো।

মন বিষিয়ে আর থাকা নয়
এবার শান্তি চাই,
বিশাল আকাশ মাঝেই যেন
তোমার দেখা পায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।