তুমি
- রাজিয়া ১৬-০৫-২০২৪

কবিতাঃ তুমি
লেখাঃ রাজিয়া
তারিখঃ ২১-০৭-২৩

তুমি আলো ঝলমলে রোদ্দুর সকালের শিশিরবিন্দু,
ছুঁয়ে দেখার আগেই যা ঝরে যায়,
তুমি ঘোর আমাবস্যার একফালি চাঁদ,
যা সবসময়ই দৃষ্টি সীমানার বাহিরে।
তুমি আমার সেই কবিতা,
যা কখনো পড়ে দেখা হবে না।
শেষ বিকালের পড়ন্ত রোদ তুমি
যা গায়ে মাখার আগেই সন্ধ্যা নামে,
তুমি আমার সেই অনুভূতি,
যা প্রকাশের কোনো ভাষা থাকে না,
তুমি আমার সেই কল্পনা যা কখনো বাস্তবে রূপ নেবে না,
তুমি আমার সেই স্বপ্ন,
যা কখনো সত্যি হওয়ার সম্ভাবনা নেই।
শেষ রাতের জোনাকির আলো তুমি,
সকালের সাথে যা মিলিয়ে যায়।
তুমি আমার হারিয়ে যাওয়া সেই প্রেম,
আমি চাওয়ার আগেই যা অন্য কারো।
তুমি আমার সেই প্রিয়জন
যার জন্য সুখের ছুটি দুঃখের নিমন্ত্রণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১০-০৮-২০২৩ ২২:৩৪ মিঃ

বেশ ভালো লিখেছেন কবি।
শুভ কামনা রইল ।।

রাজিয়া
১৪-০৮-২০২৩ ২০:৩১ মিঃ

ধন্যবাদ অনুপ্রাণিত হলাম