তুমি আছো সেটাই তো প্রেম, প্রিয়।
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

তুমি আছো সেটাই তো প্রেম, প্রিয়।
তোমার সাথে অদেখা প্রতিটি মুহুর্ত যেন,
হারিয়ে যাওয়া শতাব্দীর মতো।

দু'মুহুর্ত অদেখা ক্ষণ আমাকে নিমজ্জিত করে,
গভীর থেকে গভীরতম অন্ধকারে।
মনে হয় হারিয়ে যায় কালের পর মহাকাল,
বদলে যায় শত সহস্র সভ্যতা।

তুমি আমার চাক্ষুস থাকো প্রিয়, লক্ষাধিক জনম ।
তুমি আছো সেটাই তো প্রেম,
কোটি সমীরণে গুঞ্জরিত ভালোবাসা।

১৩.০১.২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।