সুবেহ সাদিকের মতো
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

আমি কে, কার কি হই?
কেন এমন লাগে,
সুবেহ সাদিকের মতো নিজেকে একদম সুনসান।

কেন মনে হয় এই যে এতো আয়োজন
প্রয়োজন, অপ্রয়োজন-
মিটে যাবে সব, হবে সব অবসান।

অকারণ সব শাসন-বারণ
অযথাই করি আলোচিত বিনোদন
কেউ কারো নয়, বাচায় না কারো প্রান।

তুমি কে, আমি কে, আমরা কে
কে কার কতটুকু, কেনো বাধি সুতো
কেন এমন লাগে,
সুবেহ সাদিকের মতো নিজেকে একদম সুনসান।

মুখ- ২০১৯, আর্কাইভস অফিস
অবসান- ১৯-০১-২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।