শত দাগ
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

ফোটা ফোটা জল প্রতিটি কণা জুড়ে
ভেঙেচুরে শতভাগ,
সমুদ্র মানি, জানি চাইছো না তাই,
বুকের ভিতর ক্ষত দাগ।

অন্তত একটিবার হয়তো শেষ বার-
আমায় একত্রিত হতে দাও তবে,
মনের কোনে, ক্ষনে ক্ষনে আমি-
টুকরো টুকরো হয়ে আছি সেই কবে।

চাইবো না বারবার, সত্যি করে একটি বার
বলে দাও শুধু আছি,
এ জন্ম শেষে, সহস্র জনম পরে
দেখো হৃদয় কোনে, কেমন করে বাচিঁ।

২৩-০৪-২০২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।