আদ্র রজনী
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

আদ্র রজনী
মেঘের গর্জন ছিলো সেদিন,

বাঘের মুখ থেকে কেড়ে নেওয়া খাবারের মতো।
ইস্রাফিলের শিঙারের আওয়াজে ভেঙ্গে পড়ে,
বৈদ্যুতিক প্রান।

সমস্ত রজনীতে জানালায় ডানা ঝাপটে গেলো,
দুরন্ত আ্যলবাট্রস।
সহস্র দুঃখে অঝোর কেদেছে বালিকা বারিদ।

মানুষ দিনে দুঃখ পেলে রজনী আদ্র করে তোলে।
এ সংসার চিরন্তন কেদে কেটে বেদনা ভোলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।