সমস্ত আরাধনা শেষে
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

আমি চোখ রাখি, ঈগলের মতন,
জেগে থাকি, চেয়ে থাকি ডাহুক যেমন।
নিগুঢ় আন্ধকারেও,
শত যোজন দূরত্বের উপরে থেকেও,
শুধু তোমাকেই দেখি।
আমি স্কুইডের মতো চোখ মেলে রাখি।
আমি ঋষি, আমি যোগী,
আমি ধ্যানমগ্ন ধ্যানের অতলান্তে।
যে সমস্ত বিলিয়েছে একান্ত, তোমার সীমান্তে।
সমস্ত আরাধনা শেষে,
আমার প্রেম মগ্ন হয়েছে তোমার সীমান্তে এসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।