দুঃখের মতোই অবিকল
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

উড়ার মতো একটি আকাশ, ভাসতে চাই সমুদ্র তট।
মনের মতো হয় কি রে সব, বদলে গেলে দৃশ্যপট।
আকাশ কাঁদে মধ্য দুপুর, সন্ধ্যা রোগের যন্ত্রনা।
সমুদ্র তার উতাল হাওয়া ঘূর্নিঝড়ের বন্দনা।

মন মজিলো পাহাড় প্রেমে, গহীন ভাজে সফেদ আঁকা।
কষ্ট আমার পাহাড় হলো, বুকের ভিতর পাথর চাপা।
ইচ্ছে হলো ঝর্ণা দেখি, শীতল সুরের ছলছল।
কিন্তু শেষে কান্না নামে, দুঃখের মতোই অবিকল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।