ছোট গল্প অদেখা রাত পর্ব -৩
- মোঃ বজলুর রশীদ ০৯-০৫-২০২৪

পবিত্র কোরআনে মহান আল্লাহ বলেন, ‘আমি জিন ও মানুষকে কেবলমাত্র আমার ইবাদতের জন্য সৃষ্টি করেছি।’ (সুরা আজ-জারিয়াত, আয়াত : ৫৬) । 


বয়বৃদ্ধদের মুখে শুনেছি আগে বিভিন্ন লোককে পরীরা নিয়ে যেত পরিস্থানে সেখানে কিছু দিন রেখে আবার বাড়িতে ফেরত পাঠাত । 


এই পরি নিয়ে কৌতুহল আমার মাথা থেকে যাচ্ছে না । ভয় ভয় লাগছে শুনেছি ভয় পেলে কোরআন শরীফের সূরা আল বাকারা ২৫৫ তম আয়াত পড়তে হয় আয়াতটি মনে পড়ছে না , 


আমার বউ জানে ,সে মাঝে মাঝে ঘুমানোর আগে আয়াতটি পরে আমার দুই কানে ফু দিয়ে দেয় তাতে নাকি অনেক ফজিলত , এবার মনে পড়েছে আয়াতটি হচ্ছে আয়াতুল কুরসী ,আমার মুখস্ত নেই মুখস্ত থাকলে ভাল হত ,ভয় কাটানোর একটা ব্যবস্থা হতো । 


বুকে সাহস নিয়ে রূপবতী মেয়েটির দিকে এগুতে থাকলাম । আমি মেয়েটির কাছে ভয়ে ভয়ে যেয়ে বললাম কেমন আছেন ,মেয়েটি বলল ভাল ,ভাল শব্ধটি স্পষ্ট শুনলাম কিন্তু তার কোন ঠোঁট নড়ল না ,বিষয়টি বুঝলাম না মেয়েটি ঠোঁট না নাড়িয়ে কিভাবে কথা বলেছে , তার চোঁখের দিকে তাকিয়ে কথা বলতে পারছি না, ভয় করতে লাগলো । 


মেয়েটি বলতে লাগলো ভয়ের কিছু নেই আমি আপনার মস্তিষ্কে ঢুকে কথা বলছি ,আমি এই পৃথিবীর কেউ নই ,এন্ড্রোমিডা গ্যালাক্সি থেকে এসেছি , আর একটি পৃথিবী থেকে ,আমি বললাম ও আচ্ছা , আমি বিশ্বাস করতে শুরু করেছি কারণ একটি আয়াতে রয়েছে, “তিনি আল্লাহ যিনি সপ্ত আকাশ সৃষ্টি করেছেন এবং সমসংখ্যক (৭টি) পৃথিবীও সৃষ্টি করেছেন।” ( তালাক্বঃ ১২ )......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।