সময়
- মোঃ বজলুর রশীদ ০৯-০৫-২০২৪

সময়ের পোড়া তপ্ত আগুনে
জ্বলছি সবাই সময়ের নিয়মে
নদীর মতো বহমান সময় ,
নীল আকাশে উড়ন্ত সময়ের পাখি
চেনা মুহূর্তগুলো অচেনা পথে নিয়ে যায়,
কিনারা হীন সময়ের নীল সমুদ্রের তীরে।


আমরা সবাই সময়ের চক্রে ঘুরছি
অতল কৃষ্ণগহব্বরে নিমজ্জিত হচ্ছি,
সময়ের অবুঝ রহস্যে
কত অজানা কথা ,
কত অজানা রহস্য
তলিয়ে যায় সময়ের গহব্বরে
অচেনা পথে ভাসে জীবন,
সময় তার লক্ষ হারায়
কেউ কি নেই?
সময়ের রহস্য উদঘাটন করতে!
হারিয়ে যাওয়া সময় গুলোকে ,
আবার ফিরিয়ে আনতে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৭-০২-২০২৪ ০৩:৩৪ মিঃ

সুরচিত , সুখপাঠ্য