ধূম্র-শলাকা
- মোঃ বজলুর রশীদ ০৯-০৫-২০২৪

ধূম্র-শলাকা হাতে নিয়ে
ভাবছি কত কথা,
তুমি আমি দুজন ছাড়া
জীবনটা যে বৃথা!

ভাবছি আমি আছো
তুমি পাশে সারাক্ষণ,
পুড়িয়ে ফেল জীবনের
কষ্ট হে ধুম্রপান!

জ্বলন্ত ধূম্র-শলাকা ঠোঁটে নেয়া
আমার এখন  কাজ,
আমি ছাড়ি ধূম্র-শলাকা
সে ছাড়ে না আজ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।