সত্য
- মোঃ বজলুর রশীদ ০৯-০৫-২০২৪

ধর্ম হলো ঈশ্বর বিশ্বাস
জগৎ হলো সংসার কর্ম,
আত্মা হলো অমর
মন হলো আত্মতৃপ্তি,
শরীর হলো নশ্বর।


ক্ষুধা হলো খাওয়ার ইচ্ছা
লোভ হলো লাভের আশা,
লালসা হলো কাম
অহংকার হলো সত্য উপেক্ষা,
হিংসা হলো মনের জ্বলন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।