কান্নাসমগ্র--৩
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

পুকুরের কালো জলে নীল সন্তরণ
মাছেদের ঘুমচোখে নদীর ভাঙন।

শিহরিত শিল্পমূর্তি, অরণ্যে বিষাদ
দৃশ্য জুড়ে থেমে আছে বাতাসের ঢেউ,
চাঁদ মরে পড়ে একা নর্দমার জলে
আকাশ দেখার আগে দেখেনি তো কেউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

deep1792
১৭-১০-২০১৪ ০৮:০৯ মিঃ

ভালে লাগলো।