শিরোনামহীন অনুভূতিমালা--৩
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

একফোঁটা ঘোর আকাশ ছাওয়া নীলে,
একটি বিন্দু বৃত্তের নেশা বুকে
অসংখ্য মৃত্যুর অসুখে ও সুখে
একটি আঁচড় সহস্র অক্ষরে---
অসীম তোমার হাতের দু'ফাঁক গলে
শূন্যাশূন্যে যদিবা জীবন মিলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।