কান্নাসমগ্র--১০
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

আলো করে যে আসে, সে
অন্ধকার রেখে চলে যায়।

বনের যতো গভীরতা শূণ্যতা কি কম?
পথের শত ভ্রম ছড়িয়ে থাকে
পথের মায়ায়।

যাকে তুমি ভালোবাসা বলো
সে শুধুই কাছে আসা, শুধুই বিদায়।

বিষাদের লতাতন্তু, সুতো ছেঁড়া প্রাণ
জীবন অচেনা সুরে চিরচেনা গান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।